মেহেরপুর মুজিবনগরে এক মানসিক প্রতিবন্ধী লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধিঃ

মেহেরপুরের মুজিবনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিকটবর্তি কেদারগঞ্জ বাজারের অদূরের মাঠের ভূট্টাক্ষেত থেকে আইউব আলী (৫৫) নামের এক মানষিক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মানসিক প্রতিবন্ধী আয়ূব হোসেন  মুজিবনগর উপজেলার বল্লভপুর গ্রামের বাসিন্দা।  বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০:৩০ মিনিটে দিকে মুজিবনগর থানা পুলিশের একটিদল কেদারগঞ্জ-রামনগর গ্রামের মধ্যেবর্তি তারের কােল মাঠ নামক স্থানের জনৈক হুদা মাস্টারের ভূট্টাক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে ।

সজোন ও স্থানীয়রা জানান, বুধবার সকালে আয়ূব হোসেন  বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। পরিবারের লােকজন অনেক খােঁজাখুজি করে ব্যর্থ হয়।  বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে কেদারগঞ্জ-রামনগর গ্রামের তারের কােল মাঠের ভূট্টাক্ষেতে আয়ূব হোসেন এর মরদেহ পড়ে থাকতে দেখে কৃষকরা। মরদেহ কিছু অংশ শিয়ালে খেয়ে ফেলেছে। বিষয়টি পুলিশকে জানানাে হয় ৷ পরে মুজিবনগর থানা পুলিশের একটিদল মরদেহ উদ্ধার করে।

আয়ূব হোসেন পরিবার সূত্র জানায়, আয়ূব হোসেন কিছুটা মানষিক রােগী ছিল। সে একদিন আগে নিখােঁজ হয়। কিভাবে মারা গেছে বুঝতে পারছিনা।

কৃষক মিনারুল ইসলাম জানান,আমরা কয়েক কৃষক ভূট্টাক্ষেতের পাশে একটি কলাবাগানে কাজ করছিলাম। এসময় ভূ্ট্টাক্ষেতের অংশে মরদেহ দেখতে পায়। মরদেহের কিছু অংশ শিয়ালে খেয়ে ফেলেছে।

মুজিবনগর থানার ওসি উজ্জল দত্ত জানান,মরদেহ দেহের কিছু অংশ ক্ষত রয়েছে। আয়ূব হোসেন কিভাবে মৃত্যু হয়েছে, তা ময়না তদন্তের পর বিষয় পরিস্কার বলা সম্ভব হবে। মরদেহ উদ্ধার করা হয়েছে।

Leave comment

Your email address will not be published. Required fields are marked with *.