মুজিবনগরে গুডনেইবার্স এর পার্টনার স্কুলের ম্যানেজিং কমিটির সাথে মতবিনিময় 

বিশেষ প্রতিনিধিঃ

মুজিবনগরে গুডনেইবার্স বাংলাদেশ মেহেরপুর সিডিপি এর পার্টনার মাধ্যমিক স্কুলের ম্যানেজিং কমিটির সাথে মতবিনিময় সভা করেছে গুডনেইবারর্স।
বৃহস্পতিবার বিকেলে গুডনেইবার্স এর বল্লভপুর প্রজেক্ট অফিস চত্তরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
গুডনেইবার্স বাংলাদেশ মেহেরপুর সিডিপি এর ম্যানেজার বিভোব দেওয়ানের সভাপতিত্বে এবং সিনিয়র অফিসার (প্রোগ্রাম) রিফাত আল মাহমুদ এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, মুজিবনগর উপজেলা একাডেমিক সুপারভাইজার হাসনাইন করিম,বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, মুজিবনগর মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক আব্দুল হাই।
ম্যানেজিং কমিটির কার্যক্রম, অংগ্রহনকারী স্কুলের গুলোর ম্যানেজিং কমিটির বর্তমান কার্যক্রম, শিক্ষার্থীদের উপস্থিতি এবং পরীক্ষায় পাসের হার কীভাবে বাড়ানো যায়।
এসএমসি ভূমিকা, দায়িত্ব এবং উন্নতির ক্ষেত্রে কিকি পদক্ষেপ গ্রহণ করা উচিত এ সম্পর্কে আলোচনা করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি,বিশেষ অতিথি এবং গোপালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম, আনন্দবাস নিয়া মনসুর একাডেমির সহকারী শিক্ষক রাসেল উদ্দীন।
মতবিনিময় সভার শুরুতে প্রোগ্রামের উদ্দেশ্য শেয়ার করেন মতবিনিময় সভার সভাপতি বিভোব দেওয়ান। উন্মুক্ত আলোচনা এবং শেষে সভাপতির অনুপ্রেরণামূলক এবং সমাপনী বক্তৃতার মধ্যদিয়ে মতবিনিময় সভার সমাপ্তি হয়।
মতবিনিময় সভায় গুডনেইবারর্স বাংলাদেশ মেহেরপুর সিডিপির ১০ টি পার্টনার স্কুলের ১০ জন শিক্ষক এবং ২০ জন ম্যানেজিং কমিটির সদস্য অংশগ্রহন করেন।

Leave comment

Your email address will not be published. Required fields are marked with *.