মুজিবনগরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির  বিশেষ বরাদ্দ থেকে ঢেউটিন ও চেক বিতরণ

বিশেষ প্রতিনিধিঃ

মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলায় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল এবং জনপ্রশাসন মন্ত্রণালয় প্রতিমন্ত্রী জনাব, ফরহাদ হোসেন এমপির বিশেষ বরাদ্দ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে দুর্যোগ ব্যাবস্হাপনা অধিদপ্তর কর্তিক ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে উপজেলা পরিষদ ও উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আয়োজনে, উপজেলা পরিষদ অডিটোরিয়াম ভবনে হতদরিদ্র উপকারভোগীদের নিয়ে আলোচনা সভা ঢেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মাশরুবা আলম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জনাব, অনিমেষ বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার জনাব, মোহাম্মদ আলাউদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বাগোয়ান ইউনিয়ন পরিষদে ৬ নং ওয়ার্ড সদস্য ও পেনেল চেয়ারম্যান বাবুল মল্লিক।

আলোচনা সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনর পক্ষ থেকে হতদরিদ্র মানুষের জন্য যে সমস্ত সাহায্য ও সহযোগিতা করা হচ্ছে সেসব বিষয়ে তুলে ধরা হয়।
আলোচনা সভা শেষে ১১৭ জন হতদরিদ্রদের মাঝে ১১৯ বান্ডিল ঢেউটিন এবং বান্ডিল প্রতি ৩ হাজার টাকা করে ৩ লক্ষ ৫৭ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

Leave comment

Your email address will not be published. Required fields are marked with *.