মুজিবনগরে নানা আয়োজনে বিশ্ব পরিবেশ দিবস পালন

নিজস্ব প্রতিনিধিঃ

করবো ভূমি পুনরুদ্ধার রুখবো মরুময়তা, অর্জন করতে হবে মোদের খরা সহনশীলতা” এ স্লোগানকে সামনে রেখে র‍্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে মুজিবনগরে বিশ্ব পরিবেশ দিবস পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং গুডনেইবারস বাংলাদেশ মেহেরপুর সিডিপি এর সহযোগিতায়, মুজিবনগর উপজেলা চত্বর থেকে মুজিবনগর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান আমাম হোসেন মিলুর নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করা হয়।

র‍্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পরিষদ চত্তরে শেষ হয়ে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার খাইরুল ইসলামের সভাপতিত্বে বিশ্ব পরিবেশ দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা চেয়ারম্যান আমাম হোসেন মিলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা কৃষক লীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান বি এম জাহিদ হাসান রাজীব, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান তকলিমা খাতুন, মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: মেহেদী হাসান, উপজেলাপ্রাণিসম্পদ কর্মকর্তা ডা: হারিছুল আবিদ,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ রকিবউদ্দিন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মাশরুবা আলম, গুডনেইবারর্স বাংলাদেশ মেহেরপুর সিডিপি এর ম্যানেজার সুব্রত টুড।

র‍্যালি ও আলোচনা সভায় উপজেলা পরিষদের কর্মকর্তা কর্মচারী এনজিও কর্মী এবং সাধারণ জনগণ অংশগ্রহণ করে

Leave comment

Your email address will not be published. Required fields are marked with *.