মোনাখালী ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন শুক্রবার ১৪/০৭/২০২৩
  • মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের মোনাখালী গ্রামে (মোনাখালী ফুটবল টুর্নামেন্ট) আয়োজন উপলক্ষে আজ শনিবার বিকেলে এক আলোচনা সভার আয়োজন করা হয় মোনাখালী মাধ্যমিক বিদ্যালয়ে।
    আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুর রহমান।
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোনাখালী ইউনিয়ন এর ১ নং ওয়ার্ডের সদস্য মোঃ হাবিবুর রহমান। আরো উপস্থিত ছিলেন মুজিবনগর উপজেলা কৃষক লীগের সেক্রেটারি মোহাম্মদ শাহিনুর রহমান মানিক, মোনাখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল খালেক। প্রবীণ ফুটবলার মোঃ লাভলু ,আহাসান উল্লাহ , মনসুর আলী, ফজলু রহমান, মনিরুজ্জামান মাষ্টার সহ আরো অনেক সম্মানিত ব্যক্তি।
    এসময় খেলা পরিচালনা সহ যাবতীয় বিষয় নিয়ে আলোচনা করা হয় এবং খেলার উদ্বোধনী তারিখ আগামী শুক্রবার ১৪/০৭/২০২৩ ইং নির্ধারণ করা হয়। এই টুর্নামেন্টে মোট ৩২ টি দল অংশগ্রহণ করবে এবং প্রত্যেক দল নকআউট পর্ব হিসেবে খেলবে বলে নিশ্চিত হয়। এবং প্রথম বিজয়ী দল পুরস্কার হিসেবে পাবে এক লক্ষ টাকা এবং দ্বিতীয় বিজয়ী দল পুরস্কার হিসেবে পাবে ৬০ হাজার টাকা।
  • খেলাটি আয়োজনে, শহীদ ওলিউল বারী আনসার ক্লাব ও মোনাখালী গ্রামবাসী এবং
  • প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপক জনাব, ফরহাদ হোসেন এম পি মহোদয়।
  • তাই আগামী রোজ শুক্রবার ১৪/০৭/২০২৩ ইং তারিখে মোনাখালী ফুটবল খেলার মাঠে আন্তর্জাতিক মানের ফুটবল খেলা উপভোগ করার জন্য আপনারা সবান্ধবে আমন্ত্রিত।

Leave comment

Your email address will not be published. Required fields are marked with *.